নেত্রকোনা ছাত্রদল থেকে ১০ জনের পদত্যাগ

Looks like you've blocked notifications!

নেত্রকোনা জেলা ছাত্রদলের ১৩ সদস্যবিশিষ্ট কমিটি থেকে ১০ জন পদত্যাগ করেছেন। শুক্রবার সন্ধ্যার দিকে শহরের কুরপাড় এলাকায় আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে পদত্যাগপত্র দেখান।

এ সময় পদত্যাগী ছাত্রদল নেতা সারোয়ার আলম এলিন বলেন, ‘কমিটিতে আমাকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে। কিন্তু দলের এ ধরনের পকেট কমিটির পদ আমি চাই না। দীর্ঘ সময় ধরে যারা বিভিন্ন ঘাত-প্রতিঘাত পেরিয়ে দলের জন্য নির্যাতিত নিপীড়িত হয়েছে তারা আজ কমিটিতে স্থান পায়নি। অযোগ্য আর মাদকের সাথে জড়িত ও ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ পদমর্যাদায় নিয়ে আসা হয়েছে। সবদিক বিবেচনা করে এ ধরনের বাজে কমিটি থেকে আমি স্বেচ্ছায় পদত্যাগ করেছি।’

এ ছাড়া সহসভাপতি তৌফিক হাসান খান মিল্কি ও রায়হান ফারাস বাপ্পী বলেন, দীর্ঘ ১৪ বছর ধরে জেলায় কমিটি নেই। কমিটি ছাড়াই চলছিল কার্যক্রম। বর্তমান সময়ে কেন্দ্রীয় নেতারা মোটা অঙ্কের টাকা খেয়ে নোংরা কমিটির অনুমোদন দিয়েছেন।

গত বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহমেদ ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান নেত্রকোনা জেলা ছাত্রদলের ১৬ সদস্য বিশিষ্ট এক কমিটির অনুমোদন দেন। কমিটিতে ফরিদ হোসেন বাবুকে সভাপতি ও অনিক মাহমুদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়।