প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

Looks like you've blocked notifications!
ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন বখাটের হামলার শিকার স্কুলছাত্রী। ছবি : এনটিভি

ঝিনাইদহ শহরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হিন্দু সম্প্রদায়ের এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে লিটু নামের এক বখাটে। আহত ছাত্রীকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রী জেলা শহরের উপশহর পাড়ায় থাকে। সে নবম শ্রেণিতে পড়ে।

স্কুলছাত্রী জানায়, পাড়ার একটি বাসার ভাড়াটিয়া ফল বিক্রেতা বাবুর শ্যালক লিটু আজ সন্ধ্যা ৬টার দিকে তাদের বাড়ির প্রাচীর টপকে ছাদে উঠে আসে। এরপর তার হাত ধরে নিচে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে লিটু তার গলায় ছুরি চালানোর চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে ছুরি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার মুখমণ্ডলে এবং ডান হাতে আঘাত লাগে। চিৎকার শুরু করলে লিটু পালিয়ে যায়। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা।

স্কুলছাত্রীর ভাই জানান, চার-পাঁচ মাস ধরে লিটু তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। প্রস্তাব প্রত্যাখ্যান করা হয় বলে সুযোগ বুঝে আজ বিকেলে সে ছাদে উঠে ছুরি দিয়ে তাঁর বোনকে হত্যার চেষ্টা করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  মাসুদুজ্জামান রুমন বলেন, স্কুলছাত্রীর বাম চোয়ালে ও ডান হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। অস্ত্রোপচার করে ক্ষত স্থানে সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত।

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।