সিলেটে দুই সন্তান হত্যায় বাবার বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!
আটক দুই শিশুছেলের বাবা সাতির আলী। এনটিভির পুরোনো ছবি

সিলেটের ওসমানীনগর উপজেলার চিন্তামনি গ্রামের দুই শিশুছেলেকে হত্যার ঘটনায় বাবা সাতির আলীকে (৩৬) একমাত্র আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার বিকেলে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন শিশুদের মা নুরবিন বেগম।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকাল ৮টার দিকে চিন্তামনি গ্রামের একটি পরিত্যক্ত কালীবাড়ি থেকে সাতির আলীকে আটক করা হয়। মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাতির আলী তাঁর দুই শিশুসন্তান মামুন (৭) ও রুজেলকে (১১) সুপারি গাছের তৈরি লাঠি দিয়ে পেটানোর পর খুঁচিয়ে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

গত সোমবার দুপুরে শিশুদের বাবা সাতির আলী যন্ত্রপাতিসহ তাঁর দুই ছেলে মোমিন ও রুজেলকে নিয়ে মাছ ধরার উদ্দেশে বাড়ি থেকে বের হন। সন্ধ্যা পর্যন্ত ছেলেদের নিয়ে বাড়িতে না ফেরায় সাতির আলীর স্ত্রী নুরবিন বেগম ছেলেদের খোঁজে বাড়ি থেকে বরে হন।

অনেক খোঁজাখুঁজির পর পরে স্থানীয়দের সহযোগিতায় সন্ধ্যা ৭টার দিকে গ্রামের পার্শ্ববর্তী ডোবায় লাশ দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের চিহ্ন ছিল। ঘটনার পর থেকে সাতির আলী পলাতক ছিলেন।