টিউলিপের জয়ে ময়মনসিংহে আনন্দ মিছিল

Looks like you've blocked notifications!
বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকী যুক্তরাজ্যের পার্লামেন্টের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আজ বুধবার বিকেলে ময়মনসিংহ শহরে আনন্দ মিছিল বের করা হয়। ছবি : এনটিভি

ভারতীয় পার্লামেন্টে সীমান্ত চুক্তি বিল পাস ও বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকী সহ তিন বাংলাদেশি নারী যুক্তরাজ্যের পার্লামেন্টের সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছেন ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটু ও তাঁর সমর্থকরা। এর আগে আজ বুধবার বিকেলে টাউন হল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে বক্তব্য দেন মেয়র ইকরামুল হক টিটু, প্যানেল মেয়র নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিবসহ আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা। সমাবেশ শেষে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

গত ৭ মে অনুষ্ঠিত ব্রিটেনের সাধারণ নির্বাচনে তিনটি আসন থেকে জয় পান তিন বাংলাদেশি নারী রুশনারা আলী, টিউলিপ রেজওয়ানা সিদ্দিকী ও রুপা হক। তাঁদের মধ্যে রুশনারা বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয় দফায় এমপি নির্বাচিত হয়েছেন। আর টিউলিপ ও রুপা প্রথমবারের মতো নির্বাচন করেই জয়ের দেখা পেয়েছেন। তিনজনই লেবার পার্টি সদস্য নির্বাচিত হয়েছেন। আজ ময়মনসিংহ শহরে আনন্দ মিছিলে টিউলিপের ছবি থাকলেও অন্যদের ছবি ছিল না।