রাবির জি ইউনিটের ফল প্রকাশ

Looks like you've blocked notifications!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষ কৃষি অনুষদের (জি ইউনিট) ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রাথমিকভাবে মেধাক্রম অনুযায়ী ৯৭৭ জন শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

আজ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ভবনে উত্তীর্ণ শিক্ষার্থীদের ২০ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে। এ সময় যারা উপস্থিত হতে পারবে না তাদের ভর্তি যোগ্যতা বাতিল বলে গণ্য হবে।

সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র ও রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি এবং ভর্তি পরীক্ষার হলে পরিদর্শকের স্বাক্ষরিত প্রবেশপত্রের মূল কপি নিয়ে আসতে হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীদের আগামী ১৯ নভেম্বরের মধ্যে অনলাইনে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। পূরণকৃত বিভাগ পছন্দক্রম ফরমের প্রিন্টকপি নির্ধারিত স্থানে স্বাক্ষর করে সাক্ষাৎকার বোর্ডে জমা দিতে হবে।

সাক্ষাৎকারের পর ভর্তির জন্য চূড়ান্ত মেধাতালিকা ও অপেক্ষমাণ তালিকা আগামী ২৩ নভেম্বর কৃষি অনুষদের নোটিশ বোর্ডে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ বছর জি ইউনিটে ২১২ আসনের বিপরীতে ১৩ হাজার ৯২৬ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

জি ইউনিটের ফলসহ বিস্তারিত তথ্য পাওয়া যাবে  www.ru.ac.bd এই ঠিকানায়।