এনটিভির চেয়ারম্যানের মুক্তির দাবি

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে আজ শনিবার সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে নরসিংদীতে মানববন্ধন হয়েছে। 

আজ শনিবার সকালে নরসিংদী প্রেসক্লাব ও নরসিংদী জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিরা অংশ নেন। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি)।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, সরকার গণমাধ্যমের কণ্ঠরোধের মাধ্যমে সংবাদপত্রের স্বাধীনতা খর্ব করার অপচেষ্টায় নেমেছে। এরই ধারাবাহিকতায় সরকার মিথ্যা মামলায় অ্যাটকোর সভাপতি মোসাদ্দেক আলীসহ অন্যান্য গণমাধ্যমের ব্যক্তিত্বদের ষড়যন্ত্রমূলকভাবে গ্রেপ্তার করা হচ্ছে; চালানো হচ্ছে নানা রকম নির্যাতন। অবিলম্বে এনটিভির চেয়ারম্যানসহ গণমাধ্যমের ব্যক্তিত্বদের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে তাঁদের নিঃশর্ত মুক্তির দাবি জানান বক্তারা।

এ সময় বক্তব্য দেন নরসিংদী টেলিভিশন ফোরামের আহ্বায়ক ও এনটিভির জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সাহা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টিভির প্রতিনিধি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইটিভির প্রতিনিধি মাখন দাশ, সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদ শাহরিয়ার, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি মোবারক হোসেন, দৈনিক আলোচনার সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, মাছরাঙা টিভির প্রতিনিধি বদরুল আমিন চৌধুরী, নরসিংদী বাণী পত্রিকার সম্পাদক ফারুক মিয়া, প্রবীণ সাংবাদিক আবুল ফায়েজ, এনএসপির সাধারণ সম্পাদক নাসিবুর রহমান খান, সাংবাদিক আবুল বাশার বাছির।
 
আরো উপস্থিত ছিলেন দৈনিক যায়যায়দিনের নরসিংদী প্রতিনিধি আমজাদ হোসেন, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সঞ্জিত সাহা, চ্যানেল নাইন ও মানবকণ্ঠের সাংবাদিক আইয়ুব খান সরকার, কালের কণ্ঠ ও দেশ টিভির সাংবাদিক সুমন বর্মণ, চ্যানেল আইয়ের প্রতিনিধি সুমন রায়সহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।