কুমিল্লায় মালীগাঁও ৫০ শয্যা হাসপাতালের উদ্বোধন

Looks like you've blocked notifications!
কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালীগাঁও গ্রামে আজ শুক্রবার দুপুরে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি : এনটিভি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালীগাঁও গ্রামে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এ হাসপাতালের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, কুমিল্লা-১ আসনের (দাউদকান্দি-মেঘনা) সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, কুমিল্লা-৩ আসনের (মুরাদনগর) সংসদ সদস্য ইউসূফ আবদুল্লাহ হারুন, কুমিল্লা ৩৩ পদাধিক ডিভিশনের এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল এনায়েত উল্লাহ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ কবির, স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ডা. দ্বীন মোহাম্মদ, কুমিল্লার জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. মো. মজিবুবুর রহমানসহ সেনাবাহিনী ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা।

সকাল সাড়ে ১০টায় সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাটখোলা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছান। এ সময় তাঁকে সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়াসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে সড়কপথে স্বাস্থ্যমন্ত্রী সেনাপ্রধানের বাড়ি মালীগাঁও পৌঁছান। সেখানে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল উদ্বোধন শেষে মন্ত্রী হাসপাতালটি ঘুরে দেখেন। পরে সেখানে তিনি এক সমাবেশে বক্তব্য দেন। অনুষ্ঠান শেষে বিকেল ৩টায় আবারও হেলিকপ্টারে করে স্বাস্থ্যমন্ত্রী ঢাকা উদ্দেশে রওনা হন।