ছাতকে অটোচালকদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৫০

Looks like you've blocked notifications!

সুনামগঞ্জের ছাতক উপজেলায় ছাত্রলীগের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশাচালকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৫০ জন আহত হয়েছে।

আজ রোববার সুনামগঞ্জ-সিলেটের গোবিন্দগঞ্জ পয়েন্টে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় প্রায় এক ঘণ্টা সুনামগঞ্জ-সিলেট সড়কে যান চলাচল বন্ধ থাকে। এ সময় ৬০-৭০টি সিএনজিচালিত অটোরিকশা ও টেম্পো ভাঙচুর করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বোরবার বেলা আড়াইটার দিকে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা জঙ্গিবাদবিরোধী মিছিল বের করার জন্য গোবিন্দগঞ্জ পয়েন্টে জড়ো হয়। এ সময় এক ছাত্রলীগের কর্মীর গায়ে পেছন দিক থেকে এসে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই সিএনজিচালককে মারধর করে ছাত্রলীগের কর্মীরা। পরে সিএনজিচালকদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় ইট-পাটকেলের আঘাতে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়। গুরুতর আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

গোবিন্দগঞ্জ মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আফবর আলী জানান, সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছে। দুই পক্ষই ইট-পাটকেল ছুড়ে। এ সময় বেশ কিছু সিএনজিচালিত অটোরিকশা ও টেম্পো ভাঙচুর করা হয়। ঘণ্টাখানেক পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাতক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনজুরুল আলম জানান, তাঁদের মিছিলে সিএনজিচালিত অটোরিকশার চালকরা হামলা করার পর দুই পক্ষের সংঘর্ষ হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. হারুন অর রশিদ জানান, গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে সিএনজিচালকদের সংঘর্ষ হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।