ফরিদপুরে সড়কে প্রাণ গেল তিনজনের

Looks like you've blocked notifications!
ফরিদপুরের মধুখালী উপজেলার বোয়ালিয়া এলাকায় হানিফ পরিবহনের বাস পুড়িয়ে দেয় ক্ষুব্ধ লোকজন। ছবি : এনটিভি

ফরিদপুরের মধুখালী ও ভাঙ্গা উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি) আমিনুর রহমান জানান, মধুখালী উপজেলার বোয়ালিয়া এলাকায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। তাঁরা হলেন হায়দার (৫০) ও তাঁর ভাতিজা মাসুদ (৩৫)। তাঁরা একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

এএসপি আরো জানান, সকালে ঢাকা থেকে খুলনা যাচ্ছিল হানিফ পরিবহনের বাসটি। পথে বোয়ালিয়া এলাকায় বাসটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় স্থানীয়রা বাসটি পুড়িয়ে দেয় ও সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে অবরোধ সরায়।

এদিকে, জেলার ভাঙ্গা উপজেলার বিশ্বরোড মোড়ে সার্বিক পরিবহনের একটি বাস থেকে নামার মুহূর্তে পেছনের চাকায় পিষ্ট হয়ে এ বি এম একরামুল হক (৪৫) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি হোম টেক্সটাইল নামের একটি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার ছিলেন। তাঁর বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলায়।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. এজাজুল ইসলাম বলেন, ‘আজ সকালে সার্বিক পরিবহনের একটি বাস থেকে নামার সময় চাকার পিষ্টে নিহত হন একরামুল। আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করেছি। বাসটি ঢাকা থেকে বরিশালে যাচ্ছিল।’