বিএনপি-জামায়াত নেতাদের গ্রেপ্তারের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন

Looks like you've blocked notifications!
হরতাল-অবরোধ ও সহিংসতা বন্ধ এবং বিএনপি-জামায়াত জোটের শীর্ষস্থানীয় নেতাদের গ্রেপ্তারের দাবিতে আজ শনিবার মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

হরতাল-অবরোধ ও সহিংসতা বন্ধ এবং বিএনপি-জামায়াত জোটের শীর্ষস্থানীয় নেতাদের গ্রেপ্তারের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন করা হয়েছে। আজ শনিবার শহরের মানিকপুরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ  (স্বাচিপ) এ মানববন্ধনের আয়োজন করে।

বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলা এ মানববন্ধনে অংশ নেন জেনারেল হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সের শতাধিক চিকিৎসক, সেবিকা ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা। জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জামাল হোসেন মানববন্ধনে অংশ নিয়ে সংগঠনের পক্ষ থেকে একাত্মতা প্রকাশ করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বাচিপের সভাপতি আক্তার হোসেন বাপ্পী, সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা এহছানুল করীম, মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, গাইনি বিশেষজ্ঞ উম্মে কুলসুম শম্পা, তৌহিদা নাসরিন, নার্সিং ইনস্টিটিউটের সুপারিনটেনডেন্ট নিলুফা ইয়াসমিন, চতুর্থ শ্রেণির কর্মচারী পরিষদের সভাপতি নবী হোসেন প্রমুখ।