পিরোজপুরে মুক্তিযোদ্ধা হত্যার প্রতিবাদে বিক্ষোভ

Looks like you've blocked notifications!
পিরোজপুরে মুক্তিযোদ্ধা আবদুছ ছালাম খান হত্যার প্রতিবাদে ভাণ্ডারিয়া মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মানববন্ধন করে। ছবি : এনটিভি

পিরোজপুরের ভাণ্ডারিয়ার শিয়ালকাঠী গ্রামের মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আবদুছ ছালাম খানকে পিটিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।

আজ বুধবার সকাল ১০টায় ভাণ্ডারিয়া শহীদ মিনার সড়কে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন ভাণ্ডারিয়া উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান বিশ্বাস, ভিটাবাড়ীয়া মুক্তিযোদ্ধা ইউনিয়ন কমান্ডার আব্দুল কাদের মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শিমুল রেজা, যুবলীগ নেতা ওয়ালদি হোসেন প্রমুখ।

বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

গত সোমবার বিকেলে পার্শ্ববর্তী ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামের আমতলা ঈদগাহ মাঠসংলগ্ন বকুলতলা এলাকায় মুক্তিযোদ্ধা আবদুল ছালাম খান হামলার শিকার হন। হামলাকারীরাই আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সড়ক দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন বলে তারা তাঁকে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে যায়। পরে চিকিৎসা শেষে পরিবারের সদস্যরা তাঁকে বাড়ি নেওয়ার পর তাঁর মৃত্যু হয়।