নেত্রকোনায় বিএনপি নেতা আবু তাহের জামিনে মুক্ত

Looks like you've blocked notifications!
নেত্রকোনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার মঙ্গলবার বিকেলে নেত্রকোনা কারাগার থেকে মুক্তি পান। এ সময় দলীয় নেতা-কর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। ছবি : এনটিভি

নেত্রকোনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ আবু তাহের তালুকদার দুটি মামলায় তিন মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালত তাঁর জামিন আবেদন মঞ্জুর করলে বিকেলে কারাগার থেকে মুক্তি পান। 

নেত্রকোনার পূর্বধলা উপজেলার হিরণপুর বাজারে ২০১৩ সালে রাজনৈতিক কর্মসূচি পালনের সময় পুলিশের সাথে সংঘর্ষ ও পুলিশের ওপর হামলা মামলায় গত ২২ ফেব্রুয়ারি আদালতে হাজিরা দিতে যান। বিচারক তাঁর জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে বারহাট্টা রোডে ট্রাকে আগুন দেওয়ার মামলায় আবু তাহের তালুকদারকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

আবু তাহের তালুকদারের আইনজীবী মঙ্গলবার জামিনের আবেদন করলে জেলা ও দায়রা জজ মো. সাদিক গোলাম সারওয়ার উভয় পক্ষের বক্তব্য শুনেন এবং আবু তাহের তালুকদারের অন্তর্বতীকালীন জামিন মঞ্জুর করেন। জামিনের আদেশ কারাগারে বিকেলে পৌঁছালে বিকেল ৫টার দিকে নেত্রকোনা কারাগার থেকে বেরিয়ে আসেন আবু তাহের। এ সময় দলীয় নেতা-কর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।