কেশবপুরে কিশোরকে অপহরণকালে ছাত্রলীগ নেতা আটক

Looks like you've blocked notifications!

যশোরের কেশবপুরে আবু সাঈদ বাবু (১৩) নামের এক কিশোরকে অপহরণকালে জনতার হাতে আটক হয়েছেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন (২৫)। পরে তাঁকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আটক জাকির হোসেনের বাড়ি উপজেলার কাস্তা গ্রামে। এ ঘটনায় আবু সাইদের বাবা রফিকুল ইসলাম গাজী বাদী হয়ে কেশবপুর থানায় মামলা করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া বাজারের পাশ থেকে বাঁশবাড়িয়া গ্রামের আবু সাইদকে জাকির হোসেনসহ অজ্ঞাতনামা তিন থেকে চারজন যুবক জোর করে মোটরসাইকেল তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় সাইদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসতে থাকলে অন্যরা পালিয়ে যায়। জাকির হোসেন মোটরসাইকেলসহ ধরা পড়েন। এ ঘটনায় থানা পুলিশে খবর দিলে পুলিশ ওই রাতেই কিশোরটিকে উদ্ধার এবং জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। 

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জানান, এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে রফিকুল ইসলাম গাজী আটক জাকির হোসেনসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে থানায় মামলা করেছেন।  

ওসি বলেন, ‘আমরা অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।’
 
কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আজাহারুল ইসলাম মানিক সাংবাদিকদের বলেন, আটক জাকির হোসেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি ষড়যন্ত্রের শিকার।