কুমারখালীতে ভ্যানে দুর্বৃত্তদের হামলা, আহত ৩

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার কুমারখালীতে গতকাল রাতে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তিনজন আহত হন। রাতেই তাঁদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন ওয়াহেদ আলী ও তাঁর ছেলে। ছবি : এনটিভি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গলাকাটা এলাকায় মুখোশধারী দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ইঞ্জিনচালিত ভ্যানে থাকা চালকসহ তিনজন আহত হয়েছেন। এ সময় তাঁদের কাছ থেকে টাকাসহ মূল্যবান কাগজপত্র লুট করে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত তিনজন হলেন ওয়াহেদ আলী (৬০), তাঁর ছেলে মিজান (২৭) ও ভ্যানের চালক সাবু ইসলাম (২৮)। তাঁদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাসপাতালে চিকিৎসাধীন ওই তিনজনের সঙ্গে কথা বলে জানা যায়, কাল রাতে কুমারখালী শহর থেকে ওয়াহেদ আলী ও তাঁর ছেলে মিজান ভ্যানে করে চাঁদপুর ইউনিয়নের মিরপুর এলাকার গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে একই ইউনিয়নের নিয়ামতপুর-কাঞ্চনপুর সড়কের গলাকাটা মাঠের মধ্যে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত ভ্যানটি থামায়। পরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে ভ্যানচালক সাবু ইসলামসহ তিনজনকে কুপিয়ে জখম করে। 

ওই তিনজন আরো জানান, দুর্বৃত্তরা তাঁদের কাছ থেকে পাঁচ হাজার ২০০ টাকা ও মূল্যবান কাগজ লুট করে নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল হক জানান, ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।