নলছিটিতে প্রবাসীর লাশ, স্ত্রীসহ আটক ৩

Looks like you've blocked notifications!

ঝালকাঠির নলছিটিতে শ্বশুরবাড়ি থেকে প্রবাসী আবু সাঈদ খান (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রাম থেকে আবু সাঈদের লাশ উদ্ধার করা হয়। এরপর তিনজনকে আটক করা হয়। তাঁরা হলেন, নিহত প্রবাসীর স্ত্রী সোনিয়া বেগম, শ্বশুর হামেদ শিকদার ও শাশুড়ি তোকাজ্জিবান বিবি। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহমুদ বিষয়টি জানিয়েছেন।

মৃত সাঈদের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে বলে সুরতহাল শেষে জানিয়েছে পুলিশ। তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে নিহত ব্যক্তির স্বজনরা দাবি করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে রানাপাশা ইউনিয়নের হদুয়া গ্রামের আবু সাঈদ খানের সঙ্গে পার্শ্ববর্তী মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের সোনিয়া বেগমের বিয়ে হয়। এরপর আবু সাঈদ তাঁর কর্মস্থল দুবাই চলে যান। ১৫ দিন আগে তিনি দেশে ফিরে আসেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি শ্বশুরবাড়িতে যান। আজ সকালে আবু সাঈদের স্বজনদের কাছে শ্বশুরবাড়ি থেকে ফোনে জানানো হয় তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। দুপুরে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘরের ভেতর থেকে সাঈদের লাশ উদ্ধার করে।

নিহত সাঈদের বড় ভাই আবু তালেব খান জানান, তাঁর ভাইকে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

ওসি এ কে এম সুলতান মাহামুদ জানান, এটি হত্যা, নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া বলা যাচ্ছে না।