ডাকাতের হামলায় একই পরিবারের পাঁচজন আহত

Looks like you've blocked notifications!

গাজীপুরের শ্রীপুরে এক ব্যবসায়ী ও তাঁর পরিবারের চার সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করেছে ডাকাতরা।  গতকাল রোববার রাত ২টার দিকে পৌর শহরের উত্তরপাড়া বসু বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতের হামলায় আহতরা হলেন গৃহকর্তা উত্তম দে (৫০), তাঁর স্ত্রী নমিতা রানী (৩৬), ছেলে শুভ দে (১৮), শান্ত দে  (১৩) ও ভাগনে সজীব (২০)।  বাবা, দুই ছেলে গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  গৃহকর্ত্রী নমিতা রানী ও ভাগিনা সজীবকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত গৃহকর্ত্রী নমিতা রানী এনটিভি অনলাইনকে জানান, রাত ২টার দিকে কমপক্ষে ১২ জনের একদল সশস্ত্র ডাকাত দরজা ভেঙে ঘরে ঢুকে। ডাকাতরা আসবাবপত্র তছনছ করে আলমারি ভাঙ্গে। এ সময় ঘরে থাকা উত্তমসহ তাঁকে কোপান ডাকাতরা।  তাঁদের চিৎকারে পাশের ঘর থেকে ছেলেরা মুঠোফোনে প্রতিবেশীদের ডাকাতির ঘটনা জানিয়ে এগিয়ে আসতে বলেন। এ সময় ডাকাতরা ছেলেদের ঘরের দরজা ভেঙে তাঁদের উপর্যুপরি কোপায়। এ সময় প্রতিবেশীরা এগিয়ে এলে ডাকাতরা সজীবকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

এলাকাবাসী তাঁদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী উত্তম দে এবং তার দুই ছেলে শুভ ও শান্তকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব মিয়া এনটিভি অনলাইনকে জানান, ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।  ওই ঘটনায় এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ এলে মামলা দায়ের করা হবে।