বাস-মাহেন্দ্র সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৪

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও স্থানীয় যান মাহেন্দ্রর সংঘর্ষে বাবা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছে অন্তত ১০ যাত্রী।

আজ শুক্রবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নে সেনাক্যাম্পের অদূরে সেগুনবাগান এলাকার একটি বাঁকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী ছিলেন। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন মহেষখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের মো. কালু, তাঁর মেয়ে রিনা আক্তার, কালা খাতুন, চকরিয়া পৌরসভার নিজপানখালী গ্রামের আলী রিয়াজ।

প্রত্যক্ষদর্শী ও মালুমঘাট হাইওয়ে পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে সেগুনবাগান এলাকার বাঁকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাহেন্দ্রর (হিউম্যান হলার) সংঘর্ষ হয়। এতে একেবারে দুমড়েমুচড়ে যায় মাহেন্দ্রটি।  এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারান দুজন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যান দুই নারী।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও সার্জেন্ট মো. আশিকুর রহমান বলেন, স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রাথমিক অবস্থায় নিহতদের মধ্যে স্বামী-স্ত্রী ছিল বলে জানিয়েছিল পুলিশ।