Beta

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে মদিনায় ফুটবল টুর্নামেন্ট

০৪ জুলাই ২০১৮, ১১:০২

বেসরকারি টিভি চ্যানেল এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৌদি আরবের মদিনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ছবি : এনটিভি

বেসরকারি টিভি চ্যানেল এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৌদি আরবের মদিনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এনটিভির মদিনা দর্শক ফোরামের উদ্যোগে গত সোমবার দিবাগত রাত ২টার দিকে মদিনার চুখ আল খুদরায় একটি স্টেডিয়ামে এই খেলার আয়োজন করা হয়।

খেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মদিনা সাংবাদিক পরিষদের সভাপতি মুসা আবদুল জলিল। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও জিএইচ গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রফিকুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ ইসমাইল। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সাতকানিয়া প্রবাসীকল্যাণ সমিতির সভাপতি বসির আহমদ ও মো. আরমান। টুর্নামেন্টটি পরিচালনা করেন এনটিভির মদিনা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদ।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে সাতকানিয়া একাদশ বনাম চট্টগ্রাম মহানগর একাদশ। নির্ধারিত সময়ে ১-১ গোলে খেলা ড্র হয়। পরে টাইব্রেকারে গড়ালে উভয় দল চারটি করে গোল করে। এ কারণে দুই দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

খেলায় আমন্ত্রিত অতিথিরা বলেন, প্রবাসে কর্মব্যস্ততার কারণে খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে। খেলার শৃঙ্খলা দেখে তাঁরা খুবই আনন্দিত। এ ধরনের খেলা আয়োজনে সব ধরনের সহযোগিতার কথা উল্লেখ করেন প্রবাসীরা। সেইসঙ্গে আয়োজকদের ধন্যবাদ জানান প্রবাসীরা।

আগামীতে সবার সহযোগিতা পেলে আরো বড় আকারের টুর্নামেন্টসহ নানা দেশীয় খেলাধুলার আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানান এনটিভির মদিনা দর্শক ফোরামের সভাপতি ফারুক মমতাজ।

এ সময় মাঠে চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সাংবাদিক, কমিউনিটি নেতা ও ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মদিনা প্রবাসীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement