Beta

একই ফ্রেমে কোহলি-রোনালদো!

১৪ এপ্রিল ২০১৮, ১৫:২৬

স্পোর্টস ডেস্ক

ব্যাট হাতে বর্তমানে দুনিয়াটাই শাসন করছেন বলা চলে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আর ফুটবল পায়ে বিশ্বকে প্রায় প্রতিদিনই বিস্মিত করে চলেছেন পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। দুজনের খেলার ধরন ভিন্ন হলেও পণ্যের বিজ্ঞাপন দুজনকে এনেছে একই ফ্রেমে।

পৃথিবী বিখ্যাত ব্যাগ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘অ্যামেরিকান টুরিস্টার’ তাদের নতুন একটি ভ্রমণ ব্যাগের বিজ্ঞাপনে বেছে নিয়েছে কোহলি ও রোনালদোকে। দুনিয়াজুড়ে ছড়িয়ে থাকা ফুটবল ও ক্রিকেট ভক্তদের নিজেদের পণ্যের প্রতি আকৃষ্ট করতেই ভিন্ন ভিন্ন দুই খেলার অন্যতম সেরা দুই তারকাকেই এক ফ্রেমে জড়ো করেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপনটিতে একটু শিশুসুলভ চরিত্রেই দেখা গেছে রোনালদোকে। দৃশ্যটা এমন যে ‘অ্যামেরিকান টুরিস্টারের’ ব্যাগটা এয়ারপোর্ট কর্মকর্তারা আটকে দিয়েছেন স্ক্যানিংয়ের জন্য। তবে নিজের ভীষণ প্রিয় ব্যাগটা তাদের স্ক্যানিং ম্যাশিনে একা ঢোকাতে দিতে রাজি নন মাদ্রিদ তারকা।

অগত্যা আর কি করা, ব্যাগের সঙ্গে নিজেও ম্যাশিনের ভেতরে ঢুকে পড়েছেন রোনালদো। এর পরই ফ্রেমে ঢুকতে দেখা যায় বিরাট কোহলিকে। একই ব্রান্ডের ব্যাগ নিয়ে তিনি বসেছিলেন মাটিতে। রোনালদোকে স্যালুটও দেন তিনি। হাত নেড়ে ভারতীয় দলপতিকে পাল্টা অভিবাদন জানাতেও ভোলেননি পর্তুগালের অধিনায়ক।

সম্প্রতি চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে দুই লেগ মিলিয়ে জুভেন্টাসের বিপক্ষে তিন গোল করে রিয়ালকে সেমিফাইনালে তুলেছেন রোনালদো। অন্যদিকে আইপিএলের মঞ্চে প্রথম ম্যাচে জয় না পেলেও দ্বিতীয় লড়াইয়ে জয় নিয়েই মাঠ ছেড়েছে কোহলির আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

Advertisement