Beta

শোয়েব-সানিয়াপুত্রের ছবি ভাইরাল

০৩ নভেম্বর ২০১৮, ১৮:০৭ | আপডেট: ০৩ নভেম্বর ২০১৮, ১৮:১২

স্পোর্টস ডেস্ক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের কোল আলো করে এসেছে ছেলে সন্তান। গত ৩০ অক্টোবর মঙ্গলবার হায়দরাবাদের বানজারা হিলসে রেইনবো হাসপাতাল থেকে শোয়েব টুইট করে জানিয়েছিলেন ছেলে নাম ইজহান মির্জা মালিক। উর্দু ‘ইজহান’ শব্দের অর্থ ‘সৃষ্টিকর্তার উপহার’। গতকাল শুক্রবার মা সানিয়া এবং ছেলে ইজহান রেইনবো শিশু হাসপাতাল অ্যান্ড বার্থলাইট ত্যাগ করেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়া ও ইজহানের কিছু ভুয়া ছবি ছড়িয়ে পড়ে। তবে শোয়েব নিশ্চিত করেছেন, ইজহানের কোনো ছবি এখনো তারা সামাজিক মাধ্যমগুলোতে প্রকাশ করেননি। তবে হাসপাতাল থেকে বের হওয়ার সময় মায়ের সঙ্গে পুত্রের কিছু ছবি তোলা হয়েছে।

অস্ট্রেলিয়ান ওপেনে ইনজুরির শিকার হওয়ার পর টেনিস থেকে বিরতি নিয়েছিলেন সানিয়া। এ বছরের মে মাসের দিকে নিজের গর্ভাবস্থা সম্পর্কে মুখ খোলেন তিনি। তবে টেনিস থেকে দীর্ঘ বিরতির পর ২০২০ সালের টোকিও অলিম্পিক দিয়ে আবারও কোর্টে ফেরত আসার কথা জানিয়েছেন সানিয়া। মাতৃত্ব প্রতিবন্ধকতা নয়- এমন বার্তা দিতে চেয়েছেন তিনি। সানিয়া বলেন, ‘২০২০ অলিম্পিক অনেক দূরে। কাল কী হবে, এটি যদি আমরা টেনিস খেলোয়াড়রা জানতে পারতাম! এমন আকাঙ্ক্ষা আমার অনেক দিন থেকেই। তারপরও অলিম্পিকে নামা খুবই সম্ভব বলে মনে হচ্ছে এখন। তবে জীবন কোথায় নিয়ে যায়, সেটাই দেখব। অবশ্যই গর্ভাবস্থা থেকে ফিরে আমি টেনিস কোর্টে নামতে চাই। ’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement