Beta

খেলা নিয়ে ভুল টুইট করে হাসির খোরাক প্রীতি জিনতা!

০৮ জানুয়ারি ২০১৯, ১৫:৪৭

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই টেস্ট সিরিজ হারিয়ে ইতিহাস গড়েছে টিম ইন্ডিয়া। প্রথম এশিয়ান দল হিসেবে এমন কীর্তি গড়ে এখন অভিনন্দন জোয়ারে ভাসছে ভারতীয় দল। ভক্ত-সমর্থক, সাবেক ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেট বিশ্লেষকরা প্রশংসার বন্যায় ভাসাচ্ছেন কোহলিদের। অভিনন্দন বার্তা পাঠানোর তালিকায় বাদ নেই বলিউড তারকারাও। কিন্তু অভিনন্দন বার্তায় তথ্যের ভুল করে হাসির খোরাক হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

বলিউড অভিনেত্রী প্রীতির ক্রিকেট-প্রেম নতুন নয়। ক্রিকেটের প্রতি অনুরাগ থেকে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলটিই কিনে ফেলেন তিনি। শুধু তাই নয়, দলের প্রতিটি ম্যাচে মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন তিনি। আইপিএল কিংবা ভারতের জাতীয় দলের ম্যাচে গ্যালারিতে উপস্থিত প্রীতির আবেগ টিভি পর্দায় নিয়মিতই দেখতে পায়।

অস্ট্রেলিয়ায় সফরে ভারতের এই সাফল্য প্রীতির আবেগের বহিঃপ্রকাশ অস্বাভাবিক কিছু নয়। কিন্তু টুইট বার্তায় দলকে অভিনন্দন জানাতে গিয়ে অতি আবেগে ভুল করে বসেন তিনি। গতকাল নিজের টুইটারে প্রীতি লিখেন, ‘নীল জার্সির প্রতিটি সদস্যকে অভিনন্দন এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ায় টেস্ট ম্যাচ জেতার জন্য।’ ভারতকে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্টজয়ী এশিয়ান টিম লিখেই ভুলটা করে ফেলেন এই তারকা। প্রকৃতপক্ষে এশিয়ার প্রথম দল হিসেবে অসিদের মাটিতে টেস্ট সিরিজ জিতেছে ভারত। পরে ভুল বুঝতে পেরে টুইট সরিয়ে ফেলেন এই বলিউড অভিনেত্রী।

টুইটারে প্রীতির অনুসারীরা এমন ভুলের মজা নিতে ছাড়েননি। হাস্যরস করে নানারকম ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন তাঁরা। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ট্রলড হয়েছেন প্রীতি। ফলে অভিনন্দন বার্তা পাঠিয়ে এখন অন্য রকম বিড়ম্বনা পোহাতে হচ্ছে এই বলিউড তারকাকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement