Beta

রিয়াল মাদ্রিদের মধুর প্রতিশোধ

০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৩ | আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৫

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ লা-লিগায় রোববার রাতে আলাভেসকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের পক্ষে করিম বেনজেমা, ভিনিসিয়াস জুনিয়র ও মারিয়ানো দিয়াজ গোল করেছেন। এই জয়ে অক্টোবরে আলাভেসের কাছে ১-০ গোলে হারের মধুর এক প্রতিশোধ নেওয়া হলো সান্তিয়াগো সোলারির শিষ্যদের।

বল মাঠে গড়ানোর শুরু থেকেই এদিন আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৩০ মিনিটে বেনজেমার গোলে এগিয়ে যায় মাদ্রিদ। এ নিয়ে রিয়ালের হয়ে গত চার ম্যাচে পঞ্চম গোল করলেন এই ফরাসি ফরোয়ার্ড। এরপর একই ছন্দে খেললেও দ্বিতীয় গোলের জন্য লম্বা সময় অপেক্ষা করতে হয় মাদ্রিদকে।

ম্যাচ শেষ হওয়ার মিনিট দশেক আগে ভিনিসিয়াস জুনিয়র গোল করে ২-০ গোলে এগিয়ে দেন মাদ্রিদকে। মার্কো অ্যাসেনসিওর সাথে চমৎকার বোঝাপড়ায় পোস্টের ডানদিক দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস। অতিরিক্ত সময়ে দলের পক্ষে তৃতীয় গোল করেন মারিয়ানো দিয়াজ। বেনজেমার বদলি হিসেবে নেমে ম্যাচের ৯১ মিনিটে গোল করে ৩-০ ব্যবধানে দলের জয় নিশ্চিত করেন তিনি।  

এই জয়ে ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে আছে রিয়াল মাদ্রিদ। ৪৪ পয়েন্ট নিয়ে অ্যাতলেটিকো মাদ্রিদ দুইয়ে আর ৫০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে শীর্ষে।

Advertisement