Beta

সেভিয়াকে উড়িয়ে দিল বার্সেলোনা

০৭ অক্টোবর ২০১৯, ১৭:৫৭

স্পোর্টস ডেস্ক

যেন পুরোনো রূপেই বার্সেলোনাকে দেখতে পেল দলটির সমর্থকরা। ক্যাম্প ন্যুতে সেভিয়াকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে লা লিগার গতবারের চ্যাম্পিয়নরা। এই জয়ের সুবাদে ১৬ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে দুই পয়েন্ট পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে কাতালানরা।

বার্সেলোনার এই জয়ের দিনে লিওনেল মেসি মৌসুমের প্রথম গোল করেন। এর আগে লুইস সুয়ারেজ, আর্তুরো ভিদাল ও ওসমানে ডেম্বেলের গোলে প্রথমার্ধেই তিন গোলে এগিয়ে যায় বার্সা। যদিও দুটি লাল কার্ডের কারণে ৯ জনের দল নিয়ে ম্যাচটি খেলেছে তারা।

২৭ মিনিটে সুয়ারেজ দুর্দান্ত বাইসাইকেল শটে দলকে এগিয়ে দেন। পাঁচ মিনিট পর ভিদাল অসাধারণ ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন। ৩৫ মিনিটে ডেম্বেলে দলের পক্ষে তৃতীয় গোল করেন। আর দ্বিতীয়ার্ধে মেসি দলের পক্ষে চতুর্থ গোল করেন।

বার্সেলোনার হয়ে অভিষিক্ত উরুগুয়ের ২০ বছর বয়সী ডিফেন্ডার রোনাল্ড আরাজো লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন। দুই হলুদ কার্ডের কারণে লাল কার্ড পেয়ে মাঠ ছাড়তে হয় ডেম্বেলেকেও।

আগামী ২৬ অক্টোবর মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে খেলতে পারছেন না ডেম্বেলে।

এদিন টানা চতুর্থ জয় পেয়েছে বার্সেলোনা। ফর্মহীনতায় কারণে মূল একাদশে জায়গা হয়নি গ্রিজম্যানের। মেসি ও সুয়ারেজের সঙ্গে দারুণ খেলেছেন ডেম্বেলে।

Advertisement