Beta

মোশাররফ রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

০৭ অক্টোবর ২০১৯, ২১:১২

স্পোর্টস ডেস্ক

ব্রেইন টিউমারে আক্রান্ত জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রুবেলের অস্ত্রোপচার সফল হলেও পুরোপুরি সেরে উঠতে আরো ছয়টি কেমোথেরাপি দিতে হবে। কয়েকদিন আগে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ‘সময় হয়েছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। এরই মধ্যে চিকিৎসার জন্য এক কোটি টাকা ব্যয় করেছি। বাকি ছয়টি কেমোথেরাপির জন্য দরকার আরো ৫০ লাখ টাকা। সে জন্য আমি আমার ১৫৪০ বর্গ ফুটের ফ্ল্যাটটি জরুরি ভিত্তিতে বিক্রি করতে চাই। কেউ কিনতে চাইলে ইনবক্সে আমার সঙ্গে যোগাযোগ করুন।’

চিকিৎসার জন্য রুবেলের হাতে দুই লাখ টাকার একটি চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদ সচিব মাসুদ করিম।

প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকার আশ্বাস দেন। এ ছাড়া সমাজের বিত্তবানদের রুবেলেন পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

ব্রেইন টিউমারে আক্রান্ত রুবেলের চিকিৎসা চলছে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখানে শুরুতে তাঁর মাথায় অস্ত্রোপচার করা হয়। অবশ্য টিউমারে ক্যান্সারের জীবাণু পাওয়া যায়নি। তবে পুরোপুরি সেরে ওঠার জন্য ডাক্তাররা তাঁকে কেমো এবং রেডিও থেরাপির দেওয়ার পরামর্শ দেন।

Advertisement