Beta

সমস্যা সমাধানে চালু হবে নগর অ্যাপ : মেয়র প্রার্থী আতিকুল

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৪

নিজস্ব প্রতিবেদক
ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। ছবি : এনটিভি

অভিযোগের ৪৮ ঘণ্টার মধ্যে যেকোনো নাগরিকের সমস্যা সমাধানে ‘নগর অ্যাপ’ চালু করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি হোটেলে নির্বাচনী ইশতেহার ঘোষণা করার সময় এসব কথা বলেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

‘সবাই মিলে সবার ঢাকা’ স্লোগানে ইশতেহারে আতিকুল ইসলাম জানান, তিনি নির্বাচিত হলে নাগরিক ও প্রশাসনকে একতাবদ্ধ করে একটি সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলবেন। এ ক্ষেত্রে তিনি ২৩টি প্রতিশ্রুতি তুলে ধরেন।

আধুনিক, গতিময় ও প্রগতিশীল ঢাকা গড়ার প্রত্যয় জানিয়ে মেয়র প্রার্থী জানান, এক বছর মেয়াদ হলেও তিনি দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রকাশ করেছেন। অভিযোগের ৪৮ ঘণ্টার মধ্যে যেকোনো নাগরিকের সমস্যা সমাধানে তিনি মোবাইল অ্যাপ চালু করবেন বলেও জানান।

নগরীর সমস্যা সমাধানে নগর অ্যাপ চালু করা হবে জানিয়ে তিনি আরো বলেন, ‘আপনারা ছবি তুলে সমস্যার কথা নগর অ্যাপের মাধ্যমে জানিয়ে দেবেন। বাকি দায়িত্ব ডিএনসিসি নেবে। এবং দুদিনের মধ্যে আপনাদের কাজটি হবে। আমার নিজের জন্য না, আমাদের প্ল্যান থাকবে ঢাকাবাসীর জন্য, যারা যুগ যুগ পরে আসবে। আমরা ইশতেহারে দেখেছি, ২০২১ সাল, ২০৪০ সাল এবং ১০০ বছরের একটা প্ল্যান আছে। আমার মনে হয়, আমি এক বছর থাকি আর একদিন থাকি। আমাদের লক্ষ্য থাকবে ওই জায়গায়। আমি আসি আর পরবর্তী প্রজন্মের কেউ আসুক আর না আসুক।’

এ সময় আওয়ামী লীগের নেতারা ছাড়াও ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে ভোট হবে।

Advertisement