Beta

১৫ মিনিট পরপর আশুগঞ্জ-ভৈরবে বিআরটিসির বাস ছাড়বে

১৪ মে ২০১৯, ২২:৪০ | আপডেট: ১৪ মে ২০১৯, ২৩:০৩

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিআরটিসির বাস সেবার উদ্বোধন করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হানিফ মুন্সি। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর থেকে কিশোরগঞ্জ জেলার ভৈরবের দুর্জয় মোড় পর্যন্ত প্রতি ১৫ মিনিট পর পর বিআরটিসির বাস ছেড়ে যাবে। মঙ্গলবার এই বাস সেবার উদ্বোধন করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হানিফ মুন্সি।

এ সময় উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, আশুগঞ্জ-ভৈরব বিআরটিসি বাস সার্ভিসের ইনচার্জ মো. মিজানুর রহমান, প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম প্রমুখ।

আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ বলেন, আশুগঞ্জ থেকে ভৈরব এবং ভৈরব থেকে আশুগঞ্জ যাতায়াতের জন্য একটা বিরাট সমস্যা ছিল। বিআরটিসির যাতায়াতকারী বাসগুলো এক ঘণ্টা পরপর ছেড়ে যেত। এতে যাত্রীদের সময় নষ্ট হওয়ার পাশাপাশি ভোগান্তি চরম সীমানায় পৌঁছাত। কারো কোনো জরুরি কাজ থাকলে তা বিআরটিসির  বাসে গিয়ে শেষ করা সম্ভব হতো না। ফলে এলাকার জনগণের চাহিদার কথা চিন্তা করে এবং জনগণের দুর্দশা লাঘবে উপজেলা পরিষদের বিশেষ উদ্যোগে এখন প্রতি ১৫ মিনিট পরপর আশুগঞ্জ থেকে ভৈরবের উদ্দেশে বিআরটিসির বাস ছেড়ে যাবে। এতে যাত্রীদের ভোগান্তির অবসান হবে।

ভাইস চেয়ারম্যান বলেন, প্রতি ১৫ মিনিট পরপর বাস ছেড়ে যাচ্ছে কি না, তা মনিটরিং করার জন্য একজন লোক নিয়োগ দেওয়া হয়েছে। যদি প্রতি ১৫ মিনিট পর পর বিআরটিসির বাস আশুগঞ্জ থেকে ভৈরবের উদ্দেশে ছেড়ে না যায় পরবর্তী সময়ে জনগণের সুবিধার্থে বিকল্প ব্যবস্থা নেওয়া হবে।

আশুগঞ্জ-ভৈরব বিআরটিসি বাস সার্ভিসের ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসন যেভাবে চাইবে আমরা সেভাবে সেবা দিতে প্রস্তুত। এর কোনো ব্যত্যয় হবে না। তবে এর জন্য তিনি সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Advertisement