Beta

‘বর্তমানে যে রাজনীতি চলছে, দেশের মানুষ তার ওপর বিতৃষ্ণ’

২৭ মে ২০১৯, ২৩:২৯

নিজস্ব প্রতিবেদক
সোমবার রাজধানীতে জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। ছবি : এনটিভি

বর্তমানে যে রাজনীতি চলছে বাংলাদেশের মানুষ তার ওপর বিতৃষ্ণ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

জি এম কাদের বলেন, জনগণ রাজনীতি থেকে নিজেদের সরিয়ে নিয়ে যাচ্ছে। রাজনীতিটা দেশের গুটিকয়েক মানুষের সম্পত্তি হয়ে যাচ্ছে। তারা বিভিন্নভাবে এটাকে ব্যবসায়িকভাবে ব্যবহার করছে। এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের সাধারণ মানুষ। তার থেকে উদ্ধার চাচ্ছে মানুষ। সেই কারণেই তারা জাতীয় পার্টির দিকে প্রত্যাশা নিয়ে তাকিয়ে আছে।

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয় পার্টি আয়োজিত ইফতার পূর্ব আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন জি এম কাদের।

এ সময় দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাঁর ছোট ভাই এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, এইচ এম এরশাদ জাতীয় পার্টিকে দেশবাসীর কাছে জনপ্রিয় রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আগামীতেও তাঁর নেতৃত্বে দলটি যেন এগিয়ে যেতে পারে সে জন্য দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

এ ছাড়া এ সময় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিরও কঠোর সমালোচনা করেন জি এম কাদের।

জাতীয় পার্টি আয়োজিত এই আলোচনা সভায় কেন্দ্রীয় নেতাদেরর পাশাপাশি বিভিন্ন জেলা ও উপজেলার নেতারাও অংশ নেন।

পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। জাতীয় ছাত্র সমাজকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে সাবেক ছাত্র নেতাদের সমন্বয়ের কাজ চলছে। ঈদের পরে জাতীয় যুব সংহতিসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনকে গতিশীল করতেও বিভিন্ন উদ্যোগ নেওয়া হবে।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য দেনজাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অধ্যাপিকা মাসুদা রশীদ চৌধুরী এমপি, অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, সৈয়দ দিদার বখত, আতিকুর রহমান আতিক, আলমগীর সিকদার লোটন, মো. এমরান হোসেন মিয়া, নাজমা আক্তার এমপি, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, জাতীয় পার্টির উপদেষ্টা কারি হাবিবুল্লাহ বেলালী, রওশন আরা মান্নান এমপি, ডা. নুরুল আজহারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারা।

Advertisement