Beta

নেত্রকোনায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণ, আটক ৩

১১ জুন ২০১৯, ২১:০৫

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নে বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ওই তরুণী গড়াডোবা ইউনিয়নে ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। বিকেল ৫টার দিকে সাখরা-পুবাইল গ্রামের মাঝামাঝি পৌঁছালে চার যুবক মেয়েটিকে ফুসলিয়ে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে।

স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে মেয়েটিকে উদ্ধার করে কেন্দুয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানসহ পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।

ভিকটিম ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের চন্দলারা গ্রামের কাজল (৩৫), হুমায়ূন (২৫) ও জামরুল (২৮) নামের তিনজনকে আটক করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ  ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement