Beta

চুয়াডাঙ্গায় উৎসবমুখর পরিবেশে এনটিভির জন্মদিন উদযাপন

০৩ জুলাই ২০১৯, ১৮:০৬

এনটিভির ১৭ বর্ষে পদার্পণ উপলক্ষে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গায় শোভাযাত্রা, কেক কাটা, মিষ্টিমুখ ও আলোচনা সভার মধ্যদিয়ে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির ১৭ বর্ষে পদার্পণ উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয়েছে। এনটিভি দর্শক ফোরাম চুয়াডাঙ্গা এসব আয়োজন করে।

এ উপলক্ষে আজ বুধবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলামের সভাপতিত্বে মূল অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস এনটিভির জন্মদিন উপলক্ষে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান। এরপর অতিথিবৃ্ন্দ আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস প্রধান অতিথি এবং পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, পুলিশের ট্রাফিক বিভাগের পরিদর্শক আহসান হাবীব ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি ফজলুর রহমান বিশেষ অতিথির বক্তব্য দেন। সাংবাদিক শাহ আলম সনির সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলো বন্ধুসভার সাবেক সভাপতি মাবুদ সরকার ও এনটিভি দর্শক ফোরামের সদস্য মুক্তা খাতুন।

জেলা প্রশাসক বলেন, টানা ১৬ বছর জনপ্রিয়তা ধরে রাখা টিভি চ্যানেলের জন্য অনেক কঠিন, যা এনটিভি করতে পেরেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও বিনোদন অনুষ্ঠানের পাশাপাশি প্রতিভা প্রকাশের একটি প্লাটফর্ম এনটিভি। আগামীতে এই চ্যানেলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

Advertisement