Beta

কেরানীগঞ্জে শিশুচোর সন্দেহে গণপিটুনির শিকার ব্যক্তির মৃত্যু

২১ জুলাই ২০১৯, ২১:৩৮ | আপডেট: ২১ জুলাই ২০১৯, ২২:০০

নিজস্ব সংবাদদাতা

ঢাকার কেরানীগঞ্জের খোলামোড়া এলাকায় শিশুচোর সন্দেহে গণপিটুনিতে আহত ব্যক্তি ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে (ঢামেক) মারা গেছেন। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর। তবে তাঁর নামপরিচয় জানাতে পারেনি পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার কিছুক্ষণ আগে কেরানীগঞ্জের খোলামোড়া এলাকায় শিশু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটুনি দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে নেয়। সেদিনই মিটফোর্ড থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় তাঁকে। আজ বৃহস্পতিবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এর আগে গতকাল সকালে কেরানীগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে গণপিটুনিতে এক যুবক নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৮টা ৩০ মিনিটের দিকে দুই যুবক কয়েকজন শিশুর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে তাদের গণপিটুনি দিলে দুজনই গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধার করে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অপরজনকে মিটফোর্ড হাসপাতালে নেয়।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক চুন্নু মিয়া জানান, দুজনের মধ্যে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া যুবককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

Advertisement