Beta

অটোর ধাক্কায় মোটরসাইকেল গেল ট্রাকের নিচে, নিহত ৩

০৬ আগস্ট ২০১৯, ২২:১৯

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিন মোটরসাইকেল আরোহীর মৃতদেহ। ছবি : এনটিভি

রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশন এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকার বাহাদুরের ছেলে সাগর, মিঠুর ছেলে রকি ও সম্রাটের ছেলে সাদেকুল। তাদের সবার বয়স ২০ থেকে ২৪ বছরের মধ্যে। পুলিশ চালকসহ ট্রাকটি আটক করেছে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নগরীর মেডিকেল বন্ধগেট মোড় হয়ে সিটি বাইপাস সড়ক দিয়ে কাশিয়াডাঙ্গার দিকে একই মোটরসাইকেলে যাচ্ছিলেন সাগর, রকি ও সাদেকুল। আর পণ্যবাহী ট্রাকটি কাশিয়াডাঙ্গা দিয়ে সিটি বাইপাস সড়কে প্রবেশ করে। কোর্ট স্টেশনের সামনের রাস্তায় একটি অটো মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সাগর ও রকি মারা যায়। অপর মোটরসাইকেল আরোহী সাদেকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

Advertisement