Beta

ছেলেকে বাঁচাতে গিয়ে নদীতে নিখোঁজ বাবা

১৯ আগস্ট ২০১৯, ১৫:২২

ঝালকাঠির নলছিটি উপজেলার বিষখালী নদীতে নিখোঁজ লিটন সিকদারকে উদ্ধারের জন্য আজ সোমবার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ছবি : এনটিভি

ঝালকাঠির নলছিটি উপজেলার বিষখালী নদীতে গতকাল রোববার ইলিশ শিকার করতে গিয়েছিলেন লিটন সিকদার (৩৬)। সঙ্গে নিয়েছিলেন তাঁর ছয় বছরের ছেলে রামিন সিকদারকে। মাছ শিকারের একপর্যায়ে নৌকা থেকে পড়ে যায় শিশু রামিন। এ সময় রামিনকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়েন বাবা লিটন সিকদার। কিন্তু ঝাঁপিয়ে পড়ার পর লিটনের কোনো খোঁজ মেলেনি। তবে স্থানীয় জেলেরা শিশু রামিনকে নদী থেকে উদ্ধার করায় প্রাণে বেঁচে যায় সে।

নিখোঁজ লিটন নলছিটির চাঁনপুরা গ্রামের আজিজ সিকদারের ছেলে।

এদিকে লিটন সিকদারের সন্ধানে আজ সোমবার সকাল থেকে নদীতে উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, লিটন সিকদার তাঁর ছয় বছর বয়সী ছেলে রামিন সিকদারকে নিয়ে গতকাল বিকেলে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যান। মাঝ নদীতে জাল টেনে উঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য নদীতে ঝাঁপ দেন লিটন। এ ঘটনার সঙ্গে সঙ্গে অন্য জেলেরা শিশু রামিনকে উদ্ধার করতে পারলেও নদীতে ডুবে নিখোঁজ হন লিটন।

নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে আজ সকালে ফায়ার সার্ভিসের এক দল ডুবুরি নদীতে উদ্ধারকাজ চালাচ্ছে। তবে নদীতে জোয়ার থাকায় এখনো নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি।

Advertisement