Beta

গরু কলাগাছ খেয়ে ফেলায় কিশোরকে পিটিয়ে হত্যা

২৫ আগস্ট ২০১৯, ২০:৪৩

ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে কিশোর নাঈমের মরদেহ। ছবি : এনটিভি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর আলিহরগাতী গ্রামে গরু কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে নাঈম (১৩) নামের এক কিশোরকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নাসির উদ্দিন (৩৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।

এদিকে একই উপজেলায় আজ রোববার পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রামের লোকজনের সংঘর্ষে সাইদুর রহমান (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩টার দিকে নান্দাইলের বেতাগৈর ইউনিয়নের আলিহরগাতী গ্রামের কৃষক জলিলের কলাগাছ খেয়ে ফেলে পাশের বাড়ির আক্কাছ আলীর গরু। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া বাঁধে। একপর্যায়ে জলিলের ছেলে নাসির উদ্দিন আক্কাস আলীর ছেলে নাঈমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে স্থানীয়রা নাঈমকে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল শনিবার বিকেলে ঢাকায় নেওয়ার পথে নাঈমের মৃত্যু হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামি নাসিরকে গ্রেপ্তার করা হয়েছে। নাঈমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে উপজেলার নান্দাইল মহেশকুড়া ও রিরাশি গ্রামের দুই দল গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে সাইদুর রহমান নিহত হন। আহত হন আরো তিনজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement