Beta

ওঠো না কেন? কাঁদতে কাঁদতে এরশাদকে রওশন

৩১ আগস্ট ২০১৯, ১৯:২৬ | আপডেট: ৩১ আগস্ট ২০১৯, ১৯:৩৬

রংপুর প্রতিনিধি
রংপুরের পল্লী নিবাসে আজ শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে কান্নায় ভেঙে পড়েন তাঁর স্ত্রী রওশন এরশাদ ও ছেলে সাদ এরশাদ। ছবি : এনটিভি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে আজ শনিবার রংপুরে পল্লী নিবাসসহ ১৮টি স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৩টার পর এরশাদের স্ত্রী সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ পল্লী নিবাসে আসেন। তিনি স্বামীর কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর কবর জিয়ারত শেষে ছেলে সাদ এরশাদ মা রওশন এরশাদকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। এ সময় স্বামীর কবর লক্ষ্য করে রওশন বলেন, আমাদের এতিম করে তুমি কেন শুয়ে আছো? উঠে আসো।

‘মাটি থেকে তোলো। কেন মাটিতে শুয়ে আছে? শোনো না, ওঠো না কেন?,’ বলতে বলতে কেঁদে ফেলেন রওশন এরশাদ। তখন তাঁকে সান্ত্বনা দেন এরশাদের ভাগ্নে ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি।

এর আগে, পল্লী নিবাসে দোয়া মাহফিলে যোগ দেন মশিউর রহমান রাঙ্গা এমপি। দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও এরশাদের ছেলে সাদ এরশাদ সেখানে উপস্থিত ছিলেন। এরশাদের কবর জিয়ারত শেষে তাঁর স্মরণে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

Advertisement