Beta

মওদুদ আহমদের ছেলের চেহলাম অনুষ্ঠিত

২৫ অক্টোবর ২০১৫, ২১:০৮

ফরিদপুরের সদর উপজেলার অম্বিকাপুরে পল্লী কবি জসীমউদদীনের বাড়িতে আজ রোববার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের ছোট ছেলে আমান মওদুদের চেহলাম অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের ছোট ছেলে আমান মওদুদের (৩৮) চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার দুপুর ২টায় ফরিদপুরের সদর উপজেলার অম্বিকাপুরে পল্লী কবি জসীমউদদীনের বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর জ্বালানি ও বিদ্যুৎ উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, কবির ছোট মেয়ে ও  আমানের ছোট খালা আসমা এলাহী চৌধুরী, কবি জসিমউদদীনের ছোট ছেলে আমানের মামা খুরশিদ আনোয়ার জসিমউদ্দিন, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার এ জেড এম মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান ও হারুন অর রশিদসহ আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীরা।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রীর জ্বালানি ও বিদ্যুৎ উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেন, ‘তথাকথিত হাসপাতালে অচিকিৎসা ও ভুল চিকিৎসা হয় তারই শিকার হয়েছিলেন আমান।’ তিনি আমানের জন্য সবার কাছে দোয়া চান।

সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের ছোট ছেলে আমান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাঁকে গত ৯ সেপ্টেম্বর ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ১৫ সেপ্টেম্বর সিঙ্গাপুরে চিকিৎসার জন্য নেওয়ার পথে বিমানেই তাঁর মৃত্যু হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement