রাশিফল

জ্ঞানস্পৃহা বাড়বে বৃষের, কর্মপরিবেশ অনুকূল বৃশ্চিকের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বুধ। আপনার শুভ সংখ্যা : ২ ও ৫। শুভ বার : বুধ ও সোম। শুভ রত্ন : পান্না ও মুক্তা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষের কাছে মনের কথা প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আত্মীয়দের  সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)

কারো সঙ্গে নতুন কোনো সম্পর্ক তৈরি হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। আনন্দঘন পরিবেশে সময় কাটাতে পারবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। শরীর ভালো থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আইনি জটিলতা এড়িয়ে চলুন। শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পিতার শারীরিক অবস্থা ভালো থাকতে পারে। কোনো সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপু সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। শরীর অসুস্থ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু  থেকে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।