দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙে ৩০% মূল্য ছাড়

Looks like you've blocked notifications!
দুর্গাপূজা উপলক্ষে বিশ্বরঙের বিশেষ ছাড়। ছবি : সংগৃহীত

প্রকৃতির খেয়ালে আজ মানুষ এক বিরূপতার মাঝে বসবাস করছে। কিন্তু সময় থেমে নেই। কয়েক দিন পরেই আসছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজা।

উৎসব মানেই পরিবারের ছোট-বড় সবার নতুন পোশাক, বিভিন্ন আয়োজন। অথচ বর্তমান সময়ের প্রেক্ষাপটে এ বছর উৎসব পালনে সাধ এবং সাধ্যের সমন্বয় করাটা দুরূহ হয়ে দাঁড়িয়েছে। তাই আসন্ন দুর্গোৎসব উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ করেছে বিশেষ আয়োজন। বিশ্বরঙের সব শোরুম ও অনলাইনের কেনাকাটায় যে কোনও পোশাকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়।

বিশ্বরঙ কর্তৃপক্ষ জানিয়েছে, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য থাকছে ৩০ শতাংশ মূল্য ছাড়ে মানিগ্রাম এবং ওয়েস্টার্ন ইউনিয়নের পরিষেবায় প্রবাসে বসেই দেশে প্রিয়জনকে দুর্গোৎসবের উপহার পাঠানোর অনন্য সুযোগ। ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ মূল্য ছাড় অফারটি। বিশ্বরঙ ফ্রাঞ্চাইজ শোরুমগুলোতে থাকছে না এ অফার।

বরাবরের মতো মনমাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙে। পোশাকের প্যাটার্নে এসেছে ভিন্নতা। এবার দুর্গোৎসব উপলক্ষে শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, ইত্যাদিতে তুলে ধরা হয়েছে দুর্গা মোটিফ, মন্ত্র, আলপনায় বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ। গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব ও শ্যামলে কাপড়। আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন বাহারি কাপড় তো থাকছেই।

পোশাকে উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জল রং ব্যবহার করা হয়েছে। পাশাপাশি কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

পোশাক সংক্রান্ত যে কোনও তথ্য পেতে ০১৮১৯-২৫৭৭৬৮ নম্বরে ফোন করতে পারেন। অথবা ভিজিট করতে পারেন ই-কমার্স সাইট www.bishworang.com এবং ফেসবুক পেজ bishworang fan club-এ।