রাশিফল

প্রেমের সময় অনুকূল কর্কটের, রোমান্স শুভ মকরের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৩। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও মুক্তা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মিথুন (২১ মে-২০ জুন)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সীমালঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মনের মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে  সন্তান লাভের যোগ আছে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কারো সঙ্গে আত্মীয়তা হতে পারে। নতুন পোশাক ক্রয় করতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পুরোনো কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পড়াশোনায় আনন্দ পাবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্রু সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পারে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধি পেতে পারে। জনসংযোগে সময় অতিবাহিত হতে পারে। জ্যেষ্ঠ ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো কাজ শুরু করার আগে জ্যেষ্ঠ ভাই-বোনদের পরামর্শ নিন।