রাশিফল

মকরের গোপন ইচ্ছাপূরণ, তীর্থ ভ্রমণের সুযোগ মীনের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৮। শুভ বার : শনি ও রবি। শুভ রত্ন : গার্নেট ও নীলা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সন্তানের কোনো বিষয় চিন্তার কারণ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। মন ভালো থাকবে। পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহবোধ করতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বাড়িতে অতিথি আসতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বৃদ্ধি হতে পারে। পাওনাদার তাগাদা দিতে পারে। মাথাব্যথায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ গ্রহণ করুন। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়ের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থ ভ্রমণের সুযোগ পেতে পারেন।