মেয়েদের আকর্ষণ করার ১০ উপায়

Looks like you've blocked notifications!
ছবি- পিক্সাবে

আপনার কয়েকটি ইশারা একটি মেয়েকে আকৃষ্ট করতে পার। মেয়েরা তুলনামূলকভাবে দ্রুত সিদ্ধান্ত নিয়ে থাকে। তারা প্রথম দেখাতেই আপনাকে পরিমাপ করে ফেলে। এ জন্য চেষ্টা করুন একটু ব্যতিক্রমী হবার। এটি জটিল কিছু নয়। একটু সময়সাপেক্ষ। আপনার অভ্যাস, মন্তব্য এবং আচরণই পারবে একটি মেয়েকে আকৃষ্ট করতে।

১। প্রশংসা করুন

মেয়েরা প্রশংসা শুনতে পছন্দ করে। এতে তারা ইতিবাচক অনুভব করে। এর ফলে তারা আপনার সঙ্গে কথা বলায় যুক্ত হবে।

২। পরামর্শ নিন

মেয়েদের থেকে পরামর্শ নিন। এতে তারা মুগ্ধ হয়। মেয়েরা ধরে নেয় যে আপনি তাদের বিশ্বাস করছেন। তাই পরামর্শ চাইছেন। তাদের মতামতকে মূল্য দিচ্ছেন।

৩। মন্তব্য করুন

একটি মেয়ে যেভাবেই আসুক না কেন, তাকে নিয়ে ইতিবাচক মন্তব্য করুন। তার পোশাক নিয়ে কিছু বলতে পারেন। এতে সে আপনার প্রতি আকৃষ্ট হবে।

৪। মনের দরজা খোলা রাখুন

একটি মেয়ের জন্য মনের দরজা খোলা রাখুন। এটি ভদ্রতার অঙ্গভঙ্গি। তার প্রতি বীরত্বের প্রকাশ করুন।

৫। প্রশ্ন করুন

কোনো মেয়ের সঙ্গে পরিচিত হবার সময় তার সঙ্গে সহজ থাকার চেষ্টা করুন। এমন কিছু কথা বলুন যাতে সে স্বাচ্ছন্দ্যবোধ করে। প্রায় প্রতিটি মেয়েই নিজের সম্পর্কে কথা বলতে পছন্দ করেন। তার প্রিয় জিনিসগুলো সম্পর্কে তাকে প্রশ্ন করুন।

৬। ফোন উপেক্ষা করুন

মেয়েদের সঙ্গে কথা বলার সময় ফোন ব্যবহারে সতর্ক থাকুন। জরুরি ফোন ছাড়া রিসিভ করবেন না। ই-মেইল বা ম্যাসেজ করা থেকে বিরত থাকুন।  

৭। সামাজিকতা

মেয়েরা সেসব ছেলেদের বেশি পছন্দ করে যারা সামাজিক নেটওয়ার্কে মানিয়ে নেওয়ার ক্ষমতা রাখে। যে ধরনের ছেলেরা তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে সহজে মিশে যায় মেয়েরা তাদের প্রতি আকৃষ্ট হয়। সুতরাং, আগে পরিবার ও বন্ধুবান্ধবদের প্রভাবিত করুন।

৮। সাহায্য করুন

মেয়েদেরকে সাহায্য করুন। যে কোনো ক্ষেত্রে তাদের সহযোগিতা করুন। মানসিক ভাবে তাকে সাপোর্ট করুন।

৯। সুসজ্জিত হওয়া

পরিপাটি হয়ে থাকুন। নারীরা চান তাদের পুরুষরা সুসজ্জিত হোক। তার মানে এই না যে আপনাকে সবসময় ক্লিন-শেভেন হতে হবে। নিজেকে পরিস্কার রাখুন।

১০। চোখের দিকে তাকান

কথা বলার সময় অবশ্যই চোখের দিকে তাকান। চোখ কখনও মিথ্যা বলে না। অন্যদিকে তাকিয়ে কথা বলা মেয়েরা পছন্দ করে না।

সূত্র- ফক্সনিউজ