রিয়েলম্যান পারফিউমের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাসকিন আহমেদ

Looks like you've blocked notifications!
আয়োজনে তাসকিন আহমেদ। ছবি : রিয়েলম্যান

বিশ্বখ্যাত পারফিউম ব্র্যান্ড ফগের প্রস্তুতকারী প্রতিষ্ঠান ভিনি কসমেটিক্সের নতুন ব্র‍্যান্ড রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউমের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ক্রিকেটার তাসকিন আহমেদ।

রাজধানীর গুলশান ক্লাবে সম্প্রতি এক জাক জমকপূর্ণ অনুষ্ঠানে তাসকিন আহমেদকে রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিনি কসমেটিক্সের কান্ট্রি ম্যানেজার আহসান খন্দকার, মার্কেটিং ম্যানেজার রাকিবুল ইসলাম, ন্যাশনাল সেলস ম্যানেজার আশরাফুজ্জামান, চ্যানেল সেলস ম্যানেজার রুবায়েত সরোয়ার, স্পেসডগ এর সিইও ফয়সাল আবদুল্লাহ রায়ান সহ আরো সম্মানিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে তাসকিন আহমেদ বলেন, বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ফগ এর নির্মাতা প্রতিষ্ঠান ভিনি কসমেটিক্সের নতুন ব্র্যান্ড রিয়েলম্যান এর ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি, শুধু খেলোয়াড় ই নয়, সবারই নিজের কাছে নিজেকে ভালো অনুভব করার জন্যে একটি ভালো মানের লং লাস্টিং ফ্র্যাগ্রান্স রাখা উচিত যা শরীর ও মনকে রিফ্রেশিং রাখবে সবসময়।

ভিনি কসমেটিক্সের সম্মানিত কান্ট্রি ম্যানেজার আহসান খন্দকার বলেন, বাংলাদেশের স্বনামধন্য ক্রিকেটার তাসকিন আহমেদকে রিয়েলম্যান - এর ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের মাঝে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ফগ এর পথ ধরে রিয়েলম্যান ব্র্যান্ডটিকেও আমরা সফলভাবে বাংলাদেশের মানুষের কাছে উপস্থাপন করতে পেরেছি, এটাই আমাদের জন্যে অনেক গর্বের বিষয়! পুরুষদের জন্যে বিশেষভাবে রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউম তৈরি করা হয়েছে, যার ম্যানলি ও লং লাস্টিং ফ্র্যাগ্রান্স সারাদিন প্রানবন্ত রাখবে।

ভিনি কসমেটিক্স ২০১৪ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে। এই কোম্পানির ফগ বডি স্প্রে ও পারফিউম, অসাম বডি মিস্ট ও বডি স্প্রে, হোয়াইটটোন ফেইস পাউডার ও স্মুথ ক্রিম সহ বিভিন্ন ধরণের সুগন্ধী ও প্রসাধনী সামগ্রী খুচরা ও পাইকারি ছাড়াও বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যায়।