সঙ্গী দূরে? ভালোবাসা দিবস উদযাপন করুন এভাবে

Looks like you've blocked notifications!
ছবি : ফ্রিপিক

সঙ্গী যতো দূরেই থাকুক না কেন হৃদয় কিন্তু সংযুক্ত থাকে। দূরবর্তী সম্পর্কগুলির অনেক অসুবিধা থাকে। যদিও বলা হয়ে থাকে দূরত্বে ভালবাসা বৃদ্ধি পায়। তবে দীর্ঘ সময় ধরে দূরে থাকলে সঙ্গীর সাথে দেখা করার উত্তেজনা বেড়ে হয় দ্বিগুণ। আপনি এই ভালোবাসা দিবসে শারীরিকভাবে সাথে নাও থাকতে পারেন, তবে একটি মিষ্টি অঙ্গভঙ্গি অবশ্যই দিনটিকে আরও সুন্দর করে তুলতে পারে।

ফেসটাইম নির্ধারণ করা

ভ্যালেন্টাইন ডে’তে শারীরিকভাবে দেখা করা না গেলে অনলাইনে একটি রুটিন করে ফেলুন। সঙ্গীর সাথে একটি ভিডিও কলের পরিকল্পনা করুন। আপনি যখন এই ধরনের ব্যবস্থার পরিকল্পনা করবেন, তখন অন্য কিছু করা থেকে বিরত থাকুন। সমস্ত মনোযোগ সঙ্গীকে দেন।

হাতে লেখা চিঠি

আপনি যদি ‘ওল্ড-স্কুল’ হয়ে থাকেন, তবে একটি হাতে লেখা চিঠি হয়ে উঠতে পারে অতুলনীয় একটি উপায়। সময় নিয়ে চিঠিটি লিখে ফেলুন। এমন দিনে পোস্ট করুন যাতে ভালোবাসা দিবসে আপনার সঙ্গীর হাতে চিঠিটি পৌঁছে যায়। বিশ্বাস করুন, প্রেমের চিঠিগুলি কখনই পুরানো হয় না।

গানের প্লে লিস্ট তৈরি করুন

আজকাল ডিজিটাল যুগে মিউজিক্যাল স্ট্রিমিং অ্যাপ আছে অনেক। কোনো একটি অ্যাপে সাবস্ক্রাইব করে কতগুলো রোমান্টিক গান দিয়ে গড়ে তুলুন একটি প্লে-লিস্ট। এবার তা উৎসর্গ করুন আপনার সঙ্গীকে। একটি গান সেই সব শব্দ আপনার সঙ্গীকে বলতে পারে যা আপনি বলতে পারছেন না। এটি হয়ে উঠবে আপনার সঙ্গীর জন্য তৈরি করা সেরা রোমান্টিক প্লে-লিস্ট।

ভার্চুয়াল গেম নাইট

আজকাল অনলাইনে কিছু গেইম থাকে যা দুজন মিলেই উপভোগ করতে পারবেন। দুজন মিলে সময় মতো অনলাইনে ঘরে বসে খেলতে পারেন এই দম্পতি গেমগুলো। দম্পতি গেইমগুলোর একটি তালিকা তৈরি করুন যেগুলি আপনি দূরে থাকলেও সঙ্গীর সাথে খেলতে পারেন। অনলাইন গেইম আপনার সময়কে আরও আকর্ষণীয় করে তুলবে।