রাশিফল

রিপুকে সংযত রাখুন কর্কট, ঝুঁকি নেবেন না কন্যা

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা ৩ ও ৪। শুভ বার বৃহস্পতি ও রবি । শুভ রত্ন গার্নেট ও পোখরাজ।

প্রকৃতিগত ভাবে আপনি আদর্শবাদী ও মানবতাবাদী। আপনার মনের সঙ্গে যুক্ত হয়েছে উচ্চাভিলাষ ও সাংগঠনিক দক্ষতা। আপনি বুদ্ধিমান। বড় কিছু করার যোগ্যতা আছে আপনার। লক্ষ্যে আপনি অবিচল। কর্তৃত্ব লাভ করতে আপনি দৃঢ়প্রতিজ্ঞ। অন্যের ঈর্ষা ও শত্রুতা সসম্পর্কে আপনাকে সাবধান থাকতে হবে। নিজের চেষ্টায়ই আপনি প্রতিষ্ঠিত হবেন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি সামগ্রিকভাবে শুভ ও সম্ভাবনাময়। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ ও সম্ভাবনাময়। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের আশংকা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলে ভালো করবেন। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অতিন্দ্রীয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশিদারি ব্যবসায়ে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সীমা লংঘনের চেষ্টা ক্ষতিকর হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনায় আস্থা পাবেন। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

ধনু রাশি (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর)

আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে সসম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। কাজকর্মে ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আদায় হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আত্ম প্রতিষ্ঠার চেষ্টায় সুফল পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অংশিদারি ব্যবসায় সুফল পাবেন। শরীর ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। মন ভালো থাকবে।

মীন রাশি (১২ ফেব্রুয়ারি- ২০ মার্চ)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে।