রাশিফল

ঝুঁকি নেবেন না মীন, বিদেশযাত্রার যোগ আছে কন্যার

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ৩ ও ৪। শুভ বার রবি ও বৃহস্পতি। শুভ রত্ন গার্নেট ও পাখরাজ। 

প্রকৃতিগতভাবে আপনি বুদ্ধিমান ও উচ্চাভিলাষী। অন্যকে প্রভাবিত করার, নেতৃত্ব দেওয়ার ও আদেশ দেওয়ার ক্ষমতা আছে আপনার। আপনার উদ্যম আছে, এগিয়ে যাওয়ার মতো প্রত্যয় ও আত্মবিশ্বাস আছে। মানসিকভাবে উচ্চস্তরে উত্তীর্ণ হওয়ার সম্ভাবনা আছে। অন্যের কল্যাণে নিজেকে নিবেদিত করার সাহস আছে। আর সাহসী মতের জন্য আপনাকে অনেক সমালোচনা ও বাধার সম্মুখীন হতে হবে। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
বিনোদনমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে বলে আশা করা যায়। উত্তেজনা শরীরের জন্য ক্ষতিকর হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
সংগীতশিল্পীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। মাথাব্যথায় ভোগার আশঙ্কা আছে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
সময় মোটামুটি অনুকূল থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। প্রথম সাক্ষাতেই অন্যের কাছে নিজেকে গ্রহণযোগ্য করে তুলতে পারবেন। আপনার বিনয়ী আচরণের জন্য প্রশংসিত হতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক অশান্তি দূরীভূত হতে পারে। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক ভালো যাবে। বন্ধুদের কারো সহযোগিতা পাবেন। আয় বৃদ্ধির সুযোগ সৃষ্টি হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। সামাজিক অবস্থান ভালো হওয়ার সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় অধিকতর মনোযোগী হতে পারবেন। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। যে চলে যেতে চায়, তাকে যেতে দিন। সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। যেকোনো ধরনের বদনাম সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পারিবারিক ক্ষেত্রে কোনো ঝামেলা হতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। গোপন শত্রুরা ক্ষতির করার চেষ্টা করতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। 

মীন রাশি (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুখ-বিসুখে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল না ভাবলে ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।