রাশিফল

উপার্জন বৃদ্ধি পাবে মেষের, উচ্চাশা পূরণ হবে বৃষের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ নেপচুন ও শনি। আপনার শুভ সংখ্যা ৭ ও ৮। শুভ বার শনি ও সোম। শুভ রত্ন এমিথিস্ট ও নীলা।

প্রকৃতিগতভাবে আপনি অনুগত ও কর্তব্যপরায়ণ। উদ্দেশ্যের প্রতি আপনি নিবেদিতপ্রাণ। আন্তরিকতা সত্ত্বেও আপনাকে পরিচিতরা ভুল বুঝবে। যত ঝামেলাই হোক বন্ধুদের ছেড়ে যাওয়া আপনার জন্য কষ্টকর। জীবনে আপনি অপবাদের সম্মুখীন হবেন, বাধাও আসবে প্রচুর। কিন্তু নিষ্ঠা ও কষ্ট আপনাকে সাফল্যের স্বর্ণদ্বারে পৌঁছে দেবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো আশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের কারো পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিক চিন্তাচেতনায় সুফল পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজকর্মে সুফল পাবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষকে মনের কথা খুলে বলার চেষ্টা করুন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। মন ভালো থাকবে। আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। বিনয়ী আচরণ দিয়ে কোনো কাজ উদ্ধার করা সহজ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যোগাযোগ শুভ।

মীন রাশি (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। অন্যথায় ফলাফল বিপক্ষে চলে যেতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো থাকবে না। অসুস্থতাকে অবহেলা না করলেই ভালো করবেন।