রাশিফল

সীমিত ঝুঁকি নিন মেষ, শত্রুকে দুর্বল ভাববেন না বৃশ্চিক

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৩ ও ৭। শুভ বার সোম ও বৃহস্পতি। শুভ রত্ন এমিথিস্ট ও পোখরাজ।

প্রকৃতিগতভাবে আপনি উচ্চাভিলাষী। আপনার প্রাণশক্তি প্রচুর। অন্যকে সহজে প্রভাবিত করতে পারেন। একই সঙ্গে আপনি বাস্তববাদী ও আদর্শবাদী। আপনি আত্মবিশ্বাসী ও গতিশীল। আপনার ইনটুইশন প্রখর। যেকোনো বিষয় সহজে আপনি উপলব্ধি করতে পারেন। লক্ষ্যে না পৌঁছা পর্যন্ত আপনি বিশ্রাম নিতে পারেন না। দুস্থদের জন্য কল্যাণমূলক কাজে আপনি সহজেই সাড়া দেন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। অন্যদের সঙ্গে শালীন আচরণ করার চেষ্টা করুন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দোমা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আর্থিক দিক ভালো যাবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সামাজিক কাজকর্মে অগ্রগতি হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। বিমাকর্মীদের জন্য দিনটি শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বিবাদ এড়িয়ে চলুন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল না ভাবলে ভালো করবেন। সীমা লঙ্ঘন করলে ক্ষতিগ্রস্ত হতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। ধর্মকর্মে মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। নিজের মনের ভাব কাঙ্ক্ষিতজনের কাছে স্পষ্ট করে প্রকাশ করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। কোনো স্থাবর সম্পত্তির মালিক হতে পারেন। আধ্যাত্মিক কাজকর্মে সুফল পাবেন। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কাজকর্মে উৎসাহবোধ করবেন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আর্থিক দিক ভালো যাবে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।