রাশিফল

ইমেজ বাড়বে মকরের, সীমিত ঝুঁকি নিন কুম্ভ

Looks like you've blocked notifications!

আজ ৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৭ জমাদিউস সানি ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৭ ও ৮। শুভ বার শনি ও সোম । শুভ রত্ন নীলা ও অ্যামিথিস্ট। আজকের দিন জন্মগ্রহণকারী বিশেষ ব্যক্তিত্ব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নাট্যকর্মী নরেশ ভূঁইয়া, বেতার উপস্থাপক হেনা কবির, নৃত্যশিল্পী রুডলফ নুরিয়েভ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনজন ক্ষতি করার চেষ্টা করতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। সীমা লঙ্ঘন করার চেষ্টা না থাকলে ভালো করবেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা আশা না করাই ভালো। শরীর ভালো যাবে না। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।
 
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। হৃদযন্ত্রের দুর্বলতাজনিত কারণে কোনো সমস্যায় ভুগতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। 

সিংহ রাশি (২১ জুলাই-২০ আগস্ট)
সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। 

তুলা রাশি (২৩ জুলাই-২২ আগস্ট)
পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সুফল পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ হাসিল করার চেষ্টা করুন। মন ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর)
ব্যয়াধিক্য দেখা দেবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো যাবে না। ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়র কারো পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে।