রাশিফল

মেষের বিয়ে ও মিথুনের সন্তান হতে পারে

Looks like you've blocked notifications!

আজ ২৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৪ রজব ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৯। শুভ বার : মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন : রক্তপ্রবাল। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
পারিবারিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠজনরা কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
শরীর খুব একটা ভালো যাবে না। সামায়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। অন্যথায় ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পাবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা  আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। কোনো ধরনের বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজ-কর্মে উৎসাহবোধ করবেন। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সম্ভব হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
সময় মোটামুটি অনুকূল থাকবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পাবেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে।