রাশিফল

মেষ ও বৃষ শত্রু থেকে সাবধান

Looks like you've blocked notifications!

আজ ৩০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৫ রজব ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৫২ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : ইউরেনাস ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৯। শুভ বার : রবি ও মঙ্গল। শুভ রত্ন : গার্নেট ও রক্তপ্রবাল। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অংশীদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
শত্রুপক্ষের তৎরতা বৃদ্ধি পাবে।  সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ  করার চেষ্টা করুন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। কাজ-কর্মে উৎসাহবোধ করবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন। চক্ষু বা মাথাব্যথায়  ভুগার আশঙ্কা আছে। গৃহে অতিথি সমাগম হতে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। শরীর ভালো যাবে না। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। মনের কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে।