রাশিফল

মিথুন ও সিংহের রোমান্স শুভ

Looks like you've blocked notifications!

আজ ৪ বৈশাখ ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৯ রজব ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৩৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ:শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৮ ও ৯। শুভ বার:শনি ও মঙ্গল। শুভ রত্ন:নীলা ও রক্তপ্রবাল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। অতীন্দ্রিয় বিশ্বাসের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। বিনিয়োগে কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। কাজ-কর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ কেউ গোপনে শত্রুতা করতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজ-কর্মে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্ম-কর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো আশা পূরণ হতে পারে। বিলাস-দ্রব্য কেনাকাটার সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আত্মীয়দের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। গলাসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। কাজ-কর্মে উৎসাহবোধ করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রথম দর্শনেই অন্যকে আকৃষ্ট করতে পারবেন। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধারের চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিত্সকের পরামর্শ নিন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।